শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪২ অপরাহ্ন

করোনায় ২৪ ঘণ্টায় আরও ৮ মৃত্যু, শনাক্ত ৬৩৬

ফাইল ছবি।

তরফ নিউজ ডেস্ক : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশে আরও আট জন মারা গেছেন। এ নিয়ে মৃতের সংখ্যা ২১৪। এ ছাড়া, আক্রান্ত আরও ৬৩৬ জনকে শনাক্ত করা হয়েছে। এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত ১৩ হাজার ৭৭০ জনকে শনাক্ত করা হয়েছে।

আজ শনিবার দুপুর আড়াইটার দিকে করোনা পরিস্থিতি নিয়ে অনলাইনে স্বাস্থ্য অধিদপ্তরের দৈনন্দিন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় ৩৫টি ল্যাবে পাঁচ হাজার ২৪৭টি নমুনা সংগ্রহ এবং পাঁচ হাজার ৪৬৫টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ৬৩৬ জন শনাক্ত হয়েছেন। এ পর্যন্ত শনাক্ত হয়েছেন ১৩ হাজার ৭৭০ জন।

গত ২৪ ঘণ্টায় মারা গেছেন আরও আট জন। তাদের সবাই পুরুষ। বয়সভিত্তিক বিশ্লেষণে আট জনের মধ্যে ৭১-৮০ বছর বয়সের মধ্যে দুজন, ৬১-৭০ বছর বয়সের মধ্যে দুজন, ৫১-৬০ বছর বয়সের মধ্যে একজন, ৪১-৫০ বছরের মধ্যে দুজন এবং ৩১-৪০ বছরের মধ্যে একজন রয়েছেন। এখন পর্যন্ত মৃত্যুবরণ করেছেন ২১৪ জন।

তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন আরও ৩১৩ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২ হাজার ৪১৪ জন।

উল্লেখ্য, গত ৮ মার্চ দেশে প্রথম করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয় বলে জানায় সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)। আর ১৮ মার্চ প্রথম একজনের মৃত্যুর সংবাদ জানানো হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com