রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মুন্সিগঞ্জে র‌্যাবের সঙ্গে ‘গোলাগুলিতে’ নিহত ২

মুন্সিগঞ্জ সংবাদদাতা : মুন্সিগঞ্জ সদর উপজেলায় র‍্যাবের সঙ্গে গোলাগুলিতে দুইজন নিহত হয়েছে। এই ঘটবনায় গুলিবিদ্ধ হয়েছেন র‌্যাবের দুই সদস্য। আজ মঙ্গলবার দুপুর ১টার দিকে সদর উপজেলার সিপাহীপাড়া এলাকায় র‌্যাবের মাদক বিরোধী অভিযানে এই ঘটনা ঘটে।

র‍্যাবের জানিয়েছে, নিহত দুই জনের নাম ল্যাংড়া খসড়ু ও কানা সুমন।  এরা দুইজনই এলাকার চিহ্নিত সন্ত্রাসী।  এছাড়া গুলিবিদ্ধ হয়ে আহত র‍্যাবের দুই সদস্য মোকাররম হোসেন (৪৫) ও সাফায়তকে (৩১) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

র‌্যাব-১১, সিপিসি-১ এর পুলিশ সুপার মো. এমায়েত হোসেন মান্নান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয় সিপাহীপাড়া এলাকায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা গুলি চালালে র‌্যাবও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে দুই র‌্যাব সদস্যের ডান ও বাম হাতে গুলি লাগে। তাদের গুরুতর আহত অবস্থায় মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।  এই ঘটনায় ল্যাংড়া খসরু ও কানা সুমন নামে দুই সন্ত্রাসী নিহত হয়েছে।

তিনি জানান, সন্ত্রাসীদের কাছ থেকে দুইটি পিস্তল ও ইয়াবা উদ্ধার করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com