শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

গণস্বাস্থ্যের ডা. জাফরুল্লাহর করোনা পজিটিভ

তরফ নিউজ ডেস্ক : সাভারের গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন।

সোমবার (২৫ মে) করোনা পজিটিভ হওয়ার এ খবর তিনি নিজেই নিশ্চিত করেন। ধানমন্ডির গণস্বাস্থ্য নগর হাসপাতালের ল্যাবে রোববার (২৪ মে) নমুনা পরীক্ষায় তার করোনা সংক্রমণ ধরা পড়ে।

তিনি বলেন, রোববার ইফতার করার পর মনে হলো শরীরে জ্বর জ্বর লাগছে। এরপর গণস্বাস্থ্য নগর হাসপাতাল ধানমন্ডিতে করোনা টেস্ট করিয়েছি। এতে অ্যান্টিজেন পজিটিভ এসেছে। এরপর থেকে বাসায় আইসোলেশনে আছি। এখন শরীরে জ্বর ছাড়া করোনার অন্য কোনো উপসর্গ নেই।

ড. জাফরুল্লাহ চৌধুরী আরও বলেন, গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিটেই আমার অ্যান্টিজেন পরীক্ষা করা হয়। যার ফলাফল পজিটিভি এসেছে। আমার পরীক্ষায় পজিটিভ আসায় বাসার অন্যদের পরীক্ষা করানো হয়। তাদের কোভিড-১৯ পরীক্ষায় নেগেটিভ এসেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com