সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

লাকসামে দু’পক্ষের সংঘর্ষে আহত ১৫

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা: লাকসামের উত্তরদা ইউনিয়নের রামারবাগ গ্রামে আজ বৃহস্পতিবার (২৮ মে) সকালে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে৷ এতে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাসেল আহমেদ রাশেদসহ উভয় পক্ষের অন্তত ১৫ জন গুরুতর আহত হয়েছে৷ এ ঘটনায় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে ছাত্রলীগ সভাপতির কান কেটে গেছে।

স্থানীয় একাধিক সূত্র জানায়, ওই ইউনিয়নের ওয়ার্ড মেম্বার আনোয়ার হোসেন ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাশেদ আহমেদ রাশেদের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছে। এরই জের ধরে গত ২৮ এপ্রিল একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতা রাশেদ ও তার সহযোগীরা এলাকার রামারবাগ গ্রামের মাহফুজুল হক, আজাদ হোসেন, জসিম উদ্দিন, আবুল হোসেন, সোহাগ, রফিকুল ইসলাম, সালমান হোসেন, শরীফ উদ্দিন ও দেলোয়ার হোসেনসহ কয়েকজনের উপর হামলা চালিয়ে তাদের গুরুতর আহত করে। এনিয়ে থানায় একটি অভিযোগও হয়েছিল।

অপরদিকে আজ ২৮ মে বৃহস্পতিবার সকালে ওই গ্রামের গোলাম রাব্বানীর চা দোকানে ডিস জসিমের সাথে দোকানী রাব্বানীর চায়ের টাকা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে পুরো ঘটনাটি আনোয়ার মেম্বার ও রাশেদ গ্রুপের মধ্যে সংঘর্ষে রূপ নেয়৷ এক পর্যায়ে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে দু’পক্ষের অন্তত ১৫ জন গুরুতর আহত হয়৷ এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

খবর পেয়ে লাকসাম থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় উত্তেজনা নিরসনে পুলিশ মোতায়েন করা হয়েছে৷ এ রির্পোট লেখা পর্যন্ত উভয় পক্ষ থানায় মামলার প্রস্তুতি নিচ্ছে বলে জানা যায়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com