সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

লাকসামে ভাইস চেয়ারম্যানের জন্য দোয়া কামনা

কুমিল্লা প্রতিনিধি : লাকসাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহব্বত আলী করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় লাকসামের সকল মসজিদে আজ শুক্রবার জুমার নামাজ শেষে বিশেষ দোয়া মুনাজাতের আয়োজন করা হয়েছে।

এদিকে লাকসাম দৌলতগঞ্জ স্টেশন জামে মসজিদে স্থানীয় বাসিন্দা বিশিষ্ট ব্যবসায়ী সাইদুর রহমান বাবুল, সাইফুল ইসলাম ও আশিকুর রহমান বিপুলের উদ্যোগে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলীর সুস্থতা কামনা করে বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com