সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

পত্নীতলায় দুই মরদেহ উদ্ধার

পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি: পত্নীতলায় পৃথক পৃথক স্থান থেকে দুই মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার উপজেলার ছালিগ্রাম আদিবাসীপাড়া এলাকায় হামিদের পুকুর থেকে আদিবাসী সুনিরাম এবং আমাইড় কান্তাকিসমত এৃলাকা থেকে সাধুরি রানী লিখি নামে দুইজনের মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, উপজেলার পাটিচরা ইউপ’র ছালিগ্রাম আদিবাসীপাড়ায় হামিদের পুকুর থেকে কাশিপুর এলাকার আদিবাসী মৃত মংলার ছেলে সুনিরাম (৫৫) এর মৃত দেহ পুকুরে সোমবার সকালে পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানায় খবর দিলে পুলিশ তার মৃত দেহ উদ্ধার করে। উক্ত মংলা রোববার রাতে নেশা গ্রস্থ অবস্থায় বাড়ি থেকে বের হয়েছিল বলে জানা গেছে। এ ঘটনায় গ্রাম পুলিশ সামছুল আলম বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে। মামলা নং- ০৯। তাং- ০১/০৬/২০২০ইং।

অপরদিকে উপজেলার আমাইড় ইউপির কান্তাকিসমত এলাকার মৃত ননী গোপালের স্ত্রী সাধুরি রানী লিখি (৬৫) পারিবারিক কলহে রোববার বাবার বাড়ি মঙ্গলবাড়ি এলাকায় যেয়ে সেখানে গ্যাসের ট্যবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়লে বাবার বাড়ির লোকেরা তাকে প্রথমে জয়পুরহাট হাসপাতালে পরবর্তিতে বগুড়া হাসপাতালে নেয়ার পথে পথিমধ্যে কালাই এলাকায় তার মৃত্যু হয়।

এঅবস্থায় তার মৃতদেহ স্বামীর বাড়ি কান্তাকিসমত গ্রামে আনলে তার ছেলে বিপুল কুমার মন্ডল বাদী হয়ে পত্নীতলা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন। মামলা নং- ১০। তাং- ০১/০৬/২০২০ইং।

এ ব্যাপারে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ পরিমল কুমার চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মৃত দেহ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সোমবার নওগাঁ মর্গে প্রেরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com