সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

নওগাঁয় ভটভটি চাপায় নারী নিহত

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে মাছ বোঝাই ভটভটির চাপায় আনোয়ারা বিবি ওরফে আনো (৪৬) নামে এক নারী নিহত হয়েছেন। আজ মঙ্গলবার সকালে উপজেলার ৭নং একডালা ইউনিয়নের স্থল-রাজাপুর রাস্থার স্থল- বড়বড়িয়া ঈদগাহ মাঠ এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত আনোয়ারা বিবি বড়বড়িয়া গ্রামের আবুল হোসেনের স্ত্রী।

স্থানীয়রা জানান, আজ মঙ্গলবার সকালে আনোয়ারা বিবি আনো বাড়ির হাঁস গুলোকে খাওয়ানোর জন্য বাড়ি পার্শ্বে মাঠে ছেড়ে দিয়ে স্থল-রাজাপুর-একডালা রাস্থার ধারে ঈদগাহ মাঠ এলাকায় বসে ছিলেন। এ সময় দ্রুত গতিতে আসা মাছ বোঝাই একটি ভটভটি তাকে চাপা দেয়। এতে গুরুত্বর আহত হন আনোয়ারা বিবি আনো। এ ঘটনায় ভুটভুটি চালক ভুটভুটি ফেলে রেখে সেখান থেকে পালিয়ে যায়। স্থানীয়রা আনোয়ারা বিবি আনোকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে কালীগঞ্জ বাজারে চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক বলেন, একডালা ইউপি চেয়ারম্যানের মাধ্যমে ভুটভুটির দুর্ঘটনায় এক মহিলার মৃত্যুর খবর আমি শুনেছি। নিহতের পরিবারকে অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com