সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০২:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

শায়েস্তাগঞ্জে ছেলেকে বাড়ি আনতে গিয়ে বজ্রপাতে বাবার মৃত্যু

ফাইল ছবি।

তরফ নিউজ ডেস্ক: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ছেলেকে বাড়িতে আনতে গিয়ে বজ্রপাতে আছকির মিয়া (৫০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শনিবার (৬জুন) সকাল ৯টার দিকে উপজেলার নুরপুর ইউনিয়নের চন্ডিপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আছকির মিয়া চন্ডিপুর গ্রামের মৃত তোতা মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে আছকির মিয়ার ছেলে মো. আরিফ মিয়া বাড়ির পার্শ্ববর্তী যানি নদীতে মাছ ধরার জন্য যায়। এ সময় ঝড়-বৃষ্টিসহ বজ্রপাত শুরু হয়। এসব দেখে আছকির মিয়া তার ছেলে আরিফকে আনতে যাচ্ছিলেন চন্ডিপুর যানি নদীতে। পথে বজ্রপাতে গুরুতর আহত হন তিনি। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে হবিগঞ্জ আড়াইশ শয্যা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নুরপুর ইউনিয়ন পরিষদের ২নং ওর্য়াডের মেম্বার মো. ফারুক মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com