সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০২:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

আজমিরীগঞ্জে বজ্রপাতে ২ কিশোরের মৃত্যু, আহত ৩

ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলায় বজ্রপাতে ২ কিশোরের মৃত্যু ও ৩ জন আহত হয়েছে। শনিবার সকালে এ ঘঠনা ঘটে।

নিহত কিশোররা হলো- উপজেলার সদর ইউনিয়নের রনিয়া গ্রামের মৃত. মালেক মিয়ার পুত্র মারফত আলী (১৭) ও আবেদ আলীর পুত্র রবিন (১৭)।

আহতরা হলো- একই গ্রামের মৃত মন্নর আলীর পুত্র মাহাবুর (১৩), মফিজ মিয়ার পুত্র পলাশ (১৫) ও ইছাক মিয়ার পুত্র আলামিন (১৮)।

স্থানীয় সুত্রে জানা যায়, বাড়ির পার্শ্ববর্ত্তী জমিতে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে তারা গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত্যু ঘোষণা করেন।

উপজেলা নিবার্হী অফিসার নাইমা খন্দকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বজ্রপাতে নিহত ২ কিশোরদের পরিবারকে সরকারি নগদ অর্থ সহায়তা ২০ হাজার টাকা ও আহতদেরকে ৫ হাজার টাকা করে দেয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com