সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০২:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

চুনারুঘাটে বন্যায় প্লাবিত ৩ ইউনিয়ন

মো. জামাল হোসেন লিটন, নিজস্ব প্রতিবেদক: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় টানা ভারী বর্ষণ ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে তিনটি ইউনিয়নের আংশিক এলাকা বন্যায় প্লাবিত হয়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। পাহাড়ি ও চা বাগান এলাকার ঘরবাড়ি রাস্তাঘাট ভেঙে গেছে। ঢাকা সিলেট পুরাতন মহাসড়কের চন্ডিছড়া চা বাগান থেকে সাতছড়ি জাতীয় উদ্যান পর্যন্ত পাঁচটি ব্রিজের ক্ষতি হয়েছে।

বৃহস্পতিবার রাত ও শুক্রবারের টানা ভারী বর্ষণ ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে উপজেলার আহম্মদাবাদ, দেওরগাছ ও পাইকপাড়া ইউনিয়নের রাস্তাঘাট কালবার্ড ক্ষতিগ্রস্ত হয়েছে। ইউনিয়নগুলোর পাকা সড়কের এক ফুট উপর দিয়ে পানি প্রবাহিত হয়েছে। হাজার হাজার মানুষ পানিবন্দি হয়ে পড়েছেন। শতাধিক কাঁচা ঘরবাড়ি ভেঙে পড়েছে। আউশ ফসলের জমি, বীজতলার ব্যাপক ক্ষতি হয়েছে।

শুক্রবার চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাশ,সহকারি কমিশনার (ভূমি) মিল্টন পাল, উপজেলা কৃষি কর্মকর্তা জালাল উদ্দিন সরকার, দেওরগাছ ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব শামসুন্নাহার চৌধুরী, আহম্মদাবাদ ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সঞ্জু, পাইকপাড়া ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব শামসুজ্জামান শামীম বন্যা কবলিত এলাকা পরিদর্শন করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com