সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০২:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

চেকআপ শেষে শামসুদ্দিন হাসপাতালে ভর্তি কামরান

নিজস্ব প্রতিবেদক : চেকআপ শেষে আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র করোনা আক্রান্ত বদর উদ্দিন আহমদ কামরানকে ডা. শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে শামসুদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটায় আজ শনিবার (৬ জুন) দুপুর ১২টায় তাকে শামসুদ্দিন আহমদ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার শরীরে অত্যধিক জ্বর ছিলো বলে জানা গেছে।

দুপুর সোয়া ১২টায় বিষয়টি নিশ্চিত করেছেন শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সুশান্ত কুমার মহাপাত্র।

তিনি জানান, বদর উদ্দিন আহমদ কামরানের শরীরে অত্যধিক জ্বর রয়েছে। আমরা তাঁর চেকআপ করছি। চেকআপ শেষে সিদ্ধান্ত নেয়া হবে- ভর্তি করা হবে কি-না।

পরে বেলা পৌনে ২টায় সুশান্ত কুমার মহাপাত্র জানান, এখন আমরা তাঁকে ভর্তি দিয়েছি। বাসায় যাওয়ার মতো তাঁর শারীরিক অবস্থা নেই। তাঁর শরীরে অত্যধিক জ্বর রয়েছে এবং সাথে বমিটিংও আছে।

এর আগে গতকাল ওসমানী মেডিকেল কলেজের আরটি-পিসিআর ল্যাবে তাঁর নমুনা পরীক্ষায় কামরান পজিটিভ শনাক্ত হন। এর আগে তাঁর স্ত্রী আসমা কামরানও করোনাক্রান্ত বলে শনাক্ত হয়েছিলেন।

জানা গেছে, কয়েকদিন আগে আসমা কামরান নমুনা পরীক্ষায় করোনাক্রান্ত বলে ওসমানীর ল্যাবে নমুনা পরীক্ষায় শনাক্ত হন। এরপর গত বৃহস্পতিবার বদর উদ্দিন আহমদ কামরানের নমুনা সংগ্রহ করা হয়।  শুক্রবার ওসমানীর ল্যাবে নমুনা পরীক্ষায় তিনি পজিটিভ শনাক্ত হন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com