সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

চুনারুঘাটে ব্যবসায়ীকে ৩০ হাজার টাকা জরিমানা

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি : চুনারুঘাট পৌর শহরের বাল্লা রোডস্থ মেসার্স নিরঞ্জন স্টোরকে ৩০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার বিকেলে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মিলটন চন্দ্র পাল এর নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমান আদালতে এ দন্ডাদেশ প্রদান করা হয়।

জানা যায়, প্রতিশ্রুত তালিকা অনুযায়ী যথাযথভাবে পণ্য সরবরাহ না করায় ভোক্তা অধিকার আইন – ২০০৯ এর ৪৫ ধারায় উপজেলার পৌর শহরের বাল্লা রোডস্থ মেসার্স নিরঞ্জন স্টোরকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমান আদালতকে সার্বিক সহযোগিতা করে চুনারুঘাট থানা পুলিশের একটি টিম।

সহকারী কমিশনার ( ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মিলটন চন্দ্র পাল বিষয়টি নিশ্চিত করে বলেন, ভবিষ্যতে সকল ব্যবসায়ীকে সতর্ক থাকার জন্য অনুরোধ করা হয়েছে। অন্যথায় কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com