সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

মনোহরগঞ্জে করোনায় আরও একজনের মৃত্যু

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা: কুমিল্লার মনোহরগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মাকছুদ আহমেদ (৭৫) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। মৃত ওই ব্যক্তির বাড়ি উপজেলার সরসপুর গ্রামে। এনিয়ে মনোহরগঞ্জে করোনায় দুইজনের মৃত্যু হয়েছে। মৃত অপরজন উপজেলার নাথেরপেটুয়া ইউনিয়নের ধোপামুড়ি গ্রামের ব্যবসায়ী হাজী মোঃ মোস্তফা (৭৭)।

গতকাল মঙ্গলবার রাতে মনোহরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও কুমিল্লা জেলা করোনা প্রতিরোধ সমন্বয়ক ডা. নিসর্গ মেরাজ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, মনোহরগঞ্জ উপজেলায় এ পর্যন্ত দুইজন করোনা উপসর্গ নিয়ে একইদিন মারা গেছেন। দুইজনেরই নমুনা পরীক্ষার পর ফলাফল পজেটিভ এসেছে। এ ছাড়া এ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ২৭ জনে দাঁডিয়ছে। তন্মধ্যে ১১ জন সুস্থ্য হয়েছেন।

উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, মাকছুদ আহমেদ (৭৫) নামে ওই ব্যক্তির শরীরে করোনা উপসর্গ থাকায় গত বৃহস্পতিবার (৪ জুন) নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতাল ল্যাবে পাঠানো হয়। তাঁর জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট বেড়ে গিয়ে শারীরিক অবস্থার অবনতি হলে ওইদিন বিকেলে তাঁকে কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে ভর্তি করা হয়। ওইদিন রাতেই তিনি চিকিৎসাধীন অবস্থায় সেখানে মারা যান।

এদিকে মঙ্গলবার সন্ধায় কুমিল্লা সিভিল সার্জন কার্যালয় থেকে ওই ব্যক্তির সংগৃহীত নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে বলে মনোহরগঞ্জ উপজেলা স্বাস্থ্য বিভাগ জানিয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com