মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

চুনারুঘাটে সাংবাদিকসহ আরও ১১জনের করোনা শনাক্ত

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের চুনারুঘাটে সাংবাদিকসহ ১১জনের করোনা শনাক্ত হয়েছে। ১৬ জুন রাত ১২.৪৫ মিঃ সময়ে ১১ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। এনিয়ে সর্ব মোট আক্রান্ত  ৭৬ জন।

নতুন আক্রান্তরা হলেন – দৈনিক যুগান্তরের চুনারুঘাট প্রতিনিধি আবুল কালাম আজাদ, কলেজ ছাত্রলীগ নেতা সায়েম তালুকদার, চুনারুঘাট থানার ২ পুলিশ সদস্যসহ ১১জন করোনায় আক্রান্ত হয়েছেন।

এ বিষয়ে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোজাম্মেল হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, ১৬ জুন রাত ১২.৪৫ মিঃ সময়ে নতুন রিপোর্টে উপজেলার ৩ নং দেওরগাছ ইউনিয়নে ৪ জন, ৯নং রানীগাঁও ইউনিয়নে ৫ জন ও চুনারুঘাট থানা ২ পুলিশ সদস্যসহ মোট ১১ জনের করোনা পজিটিভ আসে।

তিনি আরোও জানান, এনিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা- ৭৬ জন, মোট সুস্থ হয়েছেন – ৩৫ জন, মৃত্যু হয়েছে ১ জনের।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com