মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন অব বাহুবলের মৌসুমী ফল বিতরণ

নিজস্ব প্রতিবেদক: আজ শুক্রবার (১৯ জুন) তারিখে ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন অব বাহুবলের পক্ষ থেকে উপজেলায় বর্তমানে আইসোলেশনে থাকা করোনা পজিটিভ রোগীদের মাঝে উপহার হিসেবে মৌসুমী ফল বিতরণ করা হয়। ফলগুলির মধ্যে ছিল লিচু, আম, আনারস, আপেল, কলা লেবু ও ভিটামিন সি যুক্ত কিছু খাবার।

উপহার সামগ্রীগুলি এসোসিয়েশনের সদসস্যরা রোগীদের বাড়িতে গিয়ে হস্থান্তর করেন। তাছাড়া বাহুবল সদর হসপিটালের দুইজন স্টাফের জন্য উপহার গসামগ্রী উপজেলা মেডিকেল অফিসার ডাঃ আবু ইউসুফ এবং উপসহকারী মেডিকেল অফিসার ডাঃ আব্দুল আউয়াল সাহেবের নিকট হস্থান্তর করা হয় এবং বাহুবল মডেল থানার একজন পুলিশ সদস্যর জন্য উপহার সামগ্রী গ্রহন করেন উক্ত থানার অফিসার ইনচার্জের পক্ষে ডিউটি অফিসার জনাব আবু সাঈদ, মোঃ এনামুল হকের উপহার উনার বাবার হাতে হস্তান্তর করা হয়, ওয়ারেস আহমেদের উপহার উনার মেয়ের হাতে, খাগাউরা গ্রামের মেম্বার জনাব আব্দুর রহিম সাহেবের হাতে ওই গ্রামের সবার উপহার দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশনের সভাপতি ইঞ্জিনিয়ার নিজামুল হক, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান চৌধুরী আসাদ, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ আজিজুর রহমান, সহ অর্থ সম্পাদক লুৎফুর রহমান মোর্শেদ, সদস্য উদয় কর শান্ত, সদস্য আবু সিনা, প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com