মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

আজমিরীগঞ্জে করোনা টেষ্টিং বুথ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলা সমাজ সেবা কার্যালয়ে রোগী কল্যান সমিতির সহযোগিতায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কোভিড-১৯ করোনা টেষ্টিং বুথ উদ্বোধন করা হয়েছে।

বুধবার (২৪ জুন) সকাল ১১ টায় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সুদর্শন সেন ও উপজেলা সমাজ সেবা কর্মকর্তা নাজমুর হাসান ফিতা কেটে উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন, আবাসিক মেডিকেল অফিসার ডা. সৌরভ বিশ্বাস, ডা. ফারহান লিয়াকত অনিক, ডা. নাজমুল হোসেন, ডা. কামরুপ ইসলাম, স্যানেটারী ইন্সপেক্টর আমজাদ হোসেন, করোনার নমুনা সংগ্রহকারী লিটন মিয়াসহ স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ও কর্মচারী।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com