মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

জুরী উপজেলা নির্বাহী অফিসার পদে যোগদান করলেন বাহুবলের ইমরান

নিজস্ব প্রতিনিধি : জুড়ীর নতুন উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেছেন বাহুবলের কৃতিসন্তান আল-ইমরান রুহুল ইসলাম। তিনি এর আগে নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন।

তাঁকে গত ৭ জুন জনপ্রশাসন মন্ত্রণালয়ের জারিকৃত প্রজ্ঞাপনে ইউএনও হিসেবে পদায়নের লক্ষ্যে সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যাস্ত করা হয়। ১৪ জুন বিভাগীয় কমিশনারের কার্যালয় থেকে জুড়ীর ইউএনও হিসেবে পদায়ন করা হয়।

গত ১ জুন জনপ্রশাসন মন্ত্রনালয়ের প্রজ্ঞাপনে জুড়ীর বর্তমান ইউএনও অসীম চন্দ্র বনিককে চাঁদপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক পদে পদায়ন করা হয়।

নতুন ইউএনও আল-ইমরান রুহুল ইসলাম গত রোববার মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করেছেন। তিনি আগামী সপ্তাহে জুড়ীর দায়িত্ব গ্রহণ করবেন বলে জানিয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com