মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

আজমিরীগঞ্জে করোনায় এক ব্যাক্তির মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলায় করোনা উপসর্গ নিয়ে মৃত নিতেন্দ্র গোপ করোনা পজিটিভ রির্পোট এসেছে। সে জলসুখা ইউনিয়নের দুর্লভপুর গ্রামের বাসিন্ধা। বৃহস্পতিবার রাতে ঢাকা ল্যাব থেকে এ রির্পোট আসে।

স্থানীয় সুত্রে জানা যায়, মঙ্গলবার শ্বাস কষ্ট জনিত কারণে নিতেন্দ্র গোপকে তার স্বজনরা হবিগঞ্জ সদর হাসপাতালে নিলে চিকিৎসা দিয়ে নমুনা সংগ্রহ করে কর্তব্যরত চিকিৎসক তাকে বাড়িতে প্রেরণ করে। ওইদিনই রাতে তিনি মৃত্যুবরণ করেন। স্বাস্থ্য বিধি না মেনেই দাহ কার্য সম্পন্ন করেন।

বৃহস্পতিবার ঢাকা ল্যাব থেকে তার করোনা পজিটিভ রির্পোট আসে। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সুদর্শন সেন সত্যতা নিশ্চিত করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com