মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

মৌলভীবাজারের নতুন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান

নিজস্ব প্রতিবেদক : মৌলভীবাজর জেলা প্রশাসক হিসেবে যোগদান করেছেন, মীর নাহিদ আহসান। তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে এ জেলায় প্রথম কর্মদিবসের সুচনা করেন।

সোমবার (৬ জুলাই) জাতির পিতা ও শহীদ মুক্তিযোদ্ধাদের প্রতি তিনি শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় নতুন জেলা প্রশাসক বলেন, বাংলাদেশ সরকারের সকল কার্যক্রমকে বেগবান করতে এবং মৌলভীবাজার জেলাকে সুন্দর ভাবে পরিচালনা করতে সকলের সহযোগিতা কামনা করেন।

এ সসয় উপস্থিত ছিলেন, অতিরিক্তি জেলা প্রশাসক (রাজস্ব) মলিকা দে, অতিরিক্তি জেলা প্রশাসক (সার্বিক) মামুনুর রশিদ, সদর উপজেলা কর্মকর্তা (ইউএনও) শরিফুল ইসলাম প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com