মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

শ্রীমঙ্গলে ৬০ জন করোনা জয়ীকে আর্থিক সহায়তা প্রদান

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরে আশা ৬০ জন করোনা জয়ীদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার নগদ অর্থ প্রদান করা হয়েছে।

বুধবার (৮জুলাই) বিকেলে শ্রীমঙ্গল উপজেলা পরিষদের কনফারেন্স রোমে এ সহায়তা প্রধান করা হয়।এসময় করোনা থেকে সুস্থ হয়ে ফিরে আশা ব্যক্তিদয় আক্রান্ত সময়ে নিজেদের অনুভুতি প্রকাশ করেন। এসময় তারা করোনাকালে সরকারের বিভিন্ন প্রদক্ষেপের প্রশংসা করেন। প্রধানমন্ত্রী প্রতি সহায়তা প্রাপ্তরা কৃতজ্ঞতা প্রকাশ করেন।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার ও করানা প্রতিরোধ কমিঠির সভাপতি নজরুল ইসলাম এর সভাপতিত্বে আর্থিক সহায়তা অনুষ্টনে প্রধান অতিথি থেকে সুস্থ হওয়াদের হাতে নগদ সহায়তা তুলে দেন, শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান শ্রী রণধীর কুমার দেব, এসময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সাজ্জাদ হোসেন চৌধুরী, শ্রীমঙ্গল উপজেলা প্রকল্প কর্মকর্তা জনাব আছাদুজ্জামান, সাংবাদিক বিকুল চক্রবর্তী প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com