বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

মৌলভীবাজারে ৫ মাসেও মিলেনি অজ্ঞাত লাশের পরিচয়

শফিকুল ইসলাম রুম্মন, মৌলভীবাজার: মৌলভীবাজারের গিয়াসনগর ইউনিয়নের মৌলভী চা বাগানের একটি খাদ থেকে উদ্ধার হওয়া অজ্ঞাত যুবকের লাশের পরিচয় মিলেনি দীর্ঘ ৫ মাসেও। গত ২২ ফেব্রুয়ারী অজ্ঞাত এই যুবকের লাশ উদ্ধার করে মৌলভীবাজার মডেল থানা পুলিশ। গত ৫ মাস ধরে লাশ বা এর হত্যার কোন রহস্য উদঘাটিত হয়নি। এ অবস্থায় ১৮জুলাই শনিবার মামলাটি হস্তান্তর করা হয়েছে মৌলভীবাজার সিআইডি-এর হাতে।

এ মামলাটির নতুন করে তদন্তের দায়িত্ব নিয়েছেন সিআইডি’র উপ-পরিদর্শক (এসআই) আবু নওশের। তিনি জানান, মামলাটি জটিল এখন পর্যন্ত এর পরিচয় পাওয়া যায়নি। হত্যা রহস্য উদঘাটনের আগে প্রথমে প্রয়োজন তার পরিচয় খোঁজে বের করা।

তিনি জানান, উদ্ধার হওয়া মৃত যুবকের বয়স হবে আনুমানিক ৩৩ থেকে ৩৬ বৎসর। তার দুই হাতে দুটি ট্যাটু ছিলো। একটিতে লেখা ইংরেজীতে রুমা। অন্যটিতে ইংরেজীতে আর + পি। ধারণা করা যাচ্ছে তার নামের প্রথম অক্ষর পি অর্থাৎ বাংলায় ‘প’। তার গায়ে ছিল লাল রং এর একটি সেন্ডু গেঞ্জি (সাইকেল গেঞ্জি), একটি ছাই রং এর ফুলহাতা গেঞ্জি, একটি হাফ হাতা লাল জার্সি ও অপ হোয়াইট রঙ এর গেবাডিন পেন্ট এবং কালো রঙের মৌজা।

মামলার এজাহার সূত্রে জানাযায়, তার গলায় আঘাতের চিহ্ন, চোখ ফুলা, মুখ ও নাক রক্তাক্ত ছিলো।

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা এসআই নওশের লাশের পরিচয় বের করতে মৌলভীবাজারের সকল সাংবাদিকদের সহযোগীতা চেয়েছেন। এবং তার পরিবারের কোন সদস্যকে পেলে মামলার একটা সুরাহা হবে বলে জানান তিনি ৷

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com