বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১০:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

ওসি আব্দুল্লাহ আল মামুন’র হাত ধরে মধ্যনগর থানার ব্যাপক পরিবর্তন

মধ্যনগর (সুনামগঞ্জ) প্রতিনিধি : সুনামগঞ্জের মধ্যনগর থানায় সরকারি আইনি সহায়তা ও মামলা দায়ের করতে কোন দালাল না ধরে, সরাসরি চলে আসুন আমার কাছে, কোন রকম খরচ হবে না, বললেন মধ্যনগর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন। সাধারন মানুষ থানায় আসতে ভয় পায় এমনটা শুনা যায় বেশ, কেন? অনেকের ধারনা থানায় গিয়ে অভিযোগ করলেই টাকার প্রয়োজন! সব সন্দেহের অবসান ঘটিয়ে সাহস দিলেন তিনি।
হাওরাঞ্চলের জনমানুষের সেবায় নিজেকে সমর্পিত করে কর্তব্যকে মাথায় রেখে সরকারি সেবায় নিজেকে উৎসর্গ করে যেতে চান মধ্যনগর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন। এমনকি রাত জেগে মধ্যনগর বাজারের নিরাপত্তা রক্ষায় রাস্তায় দেখা মিলেছে, আবার কোন সময রাস্তায় দাড়িয়ে প্রচার মাইক হাতে নিয়ে জন সচেতনতামূলক বার্তা আদান প্রদান করে থাকেন তিনি। মধ্যনগর থানায় ওসি হিসেবে নিয়োগের পুর্বে তিনি সুনামগঞ্জ জেলার সদর থানায় তদন্ত ওফিসারের দায়িত্ব পালন করেছেন। এবং মধ্যনগর থানায় নিযুক্ত হওয়ার পরে পাল্টে গেছে মধ্যনগর থানার চিত্র। যেমন পরিবর্তন হয়েছে থানা পরিবেশ ও দৃশ্যপট, তেমনি পরিবর্তন দেখা গেছে থানা ভবনের অভ্যন্তরীন ও বাহিরের। ভবন থেকে শুরু করে অবসর সময়ে হাওরে চোখ মেলে তাকানোর মনোহরী হাওর ভিউ নামক ব্যাবস্থা করণ।
অন্যদিকে দেখা গেছে মাদক সেবী ও ব্যাবসায়ীগনের মাথায় পাহাড় ধ্বসার মত পরিবেশ। ইতি মধ্যে বড়সড় মাদক ব্যাবসায়ীদের কে আদালতে প্রেরণ করেছেন এবং মধ্যনগর থানাকে মাদক নির্মূলে সচেষ্ট ভুমিকা রেখে আসছেন। মাদকের বিরুদ্ধে যুদ্ধ ও জিরো টলারেন্স ঘোষনা করে মধ্যনগর থানাকে মডেল থানা হিসেবে গড়ে তুলতে চান তিনি।
সৈ সাথে আর একটি দাবী করেন এলাকার সচেতন জনসাধারনের কাছে “বাংলাদেশ পুলিশ জনগনের বন্ধু”পুলিশ সব সময় জনস্বার্থে নিজেকে শপথের মাধ্যমে উৎসর্গ করে দেশের সেবায় এগিয়ে আসছে, জনগনের পাশে সর্বদা ছিল, আছে এবং থাকবে। আপনারা মধ্যনগর থানাকে মাদক নির্মুল করতে আমাদের তথ্য দিয়ে সহায়তা করুন, পরিচয় দাতার নাম ঠিকানা গোপন থাকবে কথা দিলাম আমি ওসি আব্দুল্লাহ আল মামুন। সরকারী ফোন নম্বার জেনে নিন সুনামগঞ্জ জেলার মধ্যনগর থানা ০১৭১৩৩৭৪৪২৮। সবাই নিজেকে বাঁচাতে মস্ক ব্যাবহার, নিয়মিতভাবে হাত পরিষ্কার রাখুন, অযথা বাহিরে চলাফেরা বন্ধ করুন, সবাই সুস্থ্য ও সুন্দর থাকুন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com