বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

চুনারুঘাটে প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

কাজী মাহমুদুল হক সুজন: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার মমিনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্হাপন ও শহীদ মিনার এর উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার ( ১৩ আগস্ট) দুপুরে চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর এ কাজের উদ্বোধন করেন।

এসময় উপস্থিত অন্যানদের মাঝে উপস্তিত ছিলেন চুনারুঘাট উপজেলা প্রকৌশলী মিশুক দত্ত, শিক্ষা অফিসার মাসুদ রানা,ফখরু চৌধুরী প্রমুখ।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর ৬৮ লক্ষ টাকা ব্যায়ে চার তলা বিশিষ্ট ভবনের প্রথম তলার কাজ শুরু করেছে বলে উপজেলা এলজিইডি অফিস সুত্রে জানা গেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com