বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

শ্রীমঙ্গলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রেস ক্লাবের শ্রদ্ধাঞ্জলি

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলীবাজারের শ্রীমঙ্গলে হাজার বছরের শ্রেষ্ট বাঙালী, স্বাধীন বাংলাদেশের স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করেছে শ্রীমঙ্গল প্রেসক্লাব। এসময় ১৫ই আগস্টে নির্মমভাবে ঘাতকদের হাতে নিহত হওয়া সকল শহীদো প্রতি ও শ্রদ্ধা নিবেদন করা হয়।

শনিবার ১৫ আগস্ট সকালে শ্রীমঙ্গল উপজেলা মাঠে নির্মিত জাতির জনকের প্রতিকৃতিতে শ্রীমঙ্গল প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেল এর নেতৃত্বে শ্রীমঙ্গলে কর্মরত বিভিন্ন গণমাধ্যম কর্মীরা বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক নিবেদন করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com