বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

শ্রীমঙ্গলে নতুন করে আরো ৫ জনের শরীরে করোনা শনাক্ত

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ক্রমশ বেড়েই চলেছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। সোমবার নতুন করে আরো ৫ জনের শরীরে করোনা শনাক্তের রিপোর্ট এসেছে।

শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী নিশ্চিত করে জানান, সোমবার (২৪আগস্ট) নতুন ৫ জনের করোনা পজেটিভ রিপোর্ট শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে আসে। এ নিয়ে শ্রীমঙ্গল উপজেলায় করোনা শনাক্ত রোগীর সংখ্যা ১৪৯ জনে দাঁড়িয়েছে। এর মাঝে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ১২৩জন রোগী। আর মৃত্যুবরণ করেছেন ৪জন । বর্তমানে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের তত্বাবধানে চিকিৎসাধীন আছেন ২২জন রোগী।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com