বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

করোনায় আরো ৫৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৫১৯

তরফ নিউজ ডেস্ক : দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরো মারা গেছেন ৫৪ জন। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ৪ হাজার ৮২ জনে। নতুন করে রোগী শনাক্ত হয়েছে ২৫১৯ জন। মোট শনাক্ত ৩ লাখ ২ হাজার ১৪৭ জনে দাঁড়িয়েছে। করোনা শনাক্তের ১৭২ দিনের মাথায় শনাক্ত ও মৃতে এই চিত্র দাঁড়িয়েছে। দেশে  ৮ই মার্চ প্রথম করোনার রোগী শনাক্ত হয় আর প্রথম মৃত্যু হয় ১৮ই মার্চ। ২৪ ঘণ্টায় ৩ হাজার ৪২৭ জন এবং এখন পর্যন্ত এক লাখ ৯০ হাজার ১৮৩ জন সুস্থ হয়েছেন। আজ স্বাস্থ্য অধিদপ্তরের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য  জানানো হয়েছে।
এতে আরো  জানানো হয়, ৯১টি পরীক্ষাগারে গত ২৪ ঘণ্টায় ১৪ হাজার ৮৩৫ টি  নমুনা সংগ্রহ এবং ১৫ হাজার ৭০ টি নমুনা পরীক্ষা করা হয়েছে।

এখন পর্যন্ত ১৪ লাখ ৮৫ হাজার ২৬১টি নমুনা পরীক্ষা করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার ১৬ দশমিক ৭২ শতাংশ। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৬২ দশমিক ৯৪ শতাংশ এবং শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার ১ দশমিক ৩৫ শতাংশ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com