শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ১২:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

শ্রীমঙ্গলে গণসচেতনতায় দোকানে-দোকানে নো মাস্ক নো সার্ভিস

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: শীতে করোনার সম্ভাব্য দ্বিতীয় ঢেউ’ মোকাবেলায় জনগনকে সচেতন করতে শ্রীমঙ্গলে ‘নো মাস্ক, নো সার্ভিস’ ক্যাম্পেইনের অংশ হিসেবে দু দিনে শহরের বিভিন্ন দোকানে সাটাঁনো হয়েছে ‘নো মাস্ক, নো সার্ভিস’ ১০০০ স্টিকার ।

বুধবার ( ১১ নভেম্বর) বিকেল ৪টায় শ্রীমঙ্গল শহরের চৌমোহনা চত্বরে ক্যাম্পেইন চলাকালে করোনা ভাইরাস সংক্রমন মোকাবেলায় জনসচেতনতামুলক বক্তব্য রাখেন শ্রীমঙ্গল উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি ও শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার জনাব নজরুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

পরে স্কাউট ও রোভার সদস্যসহ সকলেই বিভিন্ন গ্রুপে বিভক্ত হয়ে শহরের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান, দোকানপাট, শপিংমলসহ সারা শহরে নো মাস্ক, নো সার্ভিস লেখা সম্বলিত স্টিকার সেঁটে দেন। দুদিনে শহরে ১০০০হাজার স্টিকার লাগানো হয়।

উপজেলা নির্বাহী অফিসার বলেন, আগামীকাল থেকে মোবাইল কোর্টের অভিযান চলবে। কাউকে মাস্ক ছাড়া পাওয়া গেলে মোবাইল কোর্টের মাধ্যমে জেল/ জরিমানা করা হবে। তিনি সকলকে মাস্ক পরার আহবান জানিয়ে বলেন, মাস্ক ছাড়া কোন সরকারি-বেসরকারি অফিসসহ কোথায়ও সেবা পাওয়া যাবে না। তিনি আরো বলেন, মাস্কবিহীন কাউকে ছাড় দেয়া হবে না।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com