বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

মহাখালীর পর পুড়ল কালশীর বস্তি

তরফ নিউজ ডেস্ক : ঢাকার মহাখালীতে সাততলা বস্তিতে অগ্নিকাণ্ডের পরের রাতেই আগুনে পুড়ল মিরপুরের কালশীর আরেকটি বস্তি।

ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা কামরুল হাসান জানান, কালশী বাসস্ট্যান্ড সংলগ্ন বাউনিয়া বাঁধ বি ব্লকের ওই বস্তিতে মঙ্গলবার রাত ২ টা ১০ মিনেটে আগুনের সূত্রপাত হয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১২টি ইউনিট সেখানে গিয়ে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। কিন্তু তার আগেই অন্তত ৪৩টি বস্তিঘর এবং ১২টি দোকান পুড়ে যায়।

কীভাবে ওই বস্তিতে আগুন লেগেছে, সে বিষয়ে কোনো ধারণা পাওয়া যায়নি। সেখানে কেউ হতাহত হননি বলে কামরুল হাসান জানান।

আগের রাতেই মহাখালীর সাততলার বটতলা মসজিদ রোডের বস্তিতে আগুন লেগে পুড়ে যায় আড়াই শতাধিক ঘর। তাতে সর্বস্ব হারান ঘরগুলোর বাসিন্দা নিম্ন আয়ের মানুষ।

তার আগে মঙ্গলবার বিকালে মোহাম্মদপুরের জহুরী মহল্লায় বিজলী বস্তিতে আগুন লেগে শতাধিক ঘর পুড়ে যায়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com