মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ২

তরফ নিউজ ডেস্ক : ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে মাইক্রোবাস দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন।

রোববার রাত দেড়টার দিকে কালিহাতী উপজেলার এলেঙ্গা জালদো ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে বলে এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ জানিয়েছেন।

নিহতরা হলেন, আনসার সদস্য ছানোয়ার হোসেন (৪০) ও ব্রিটিশ অ্যামেরিকান টোবাকো কোম্পানির কর্মকর্তা সবুজ মিয়া (৩৮)। তাদের বাড়িই গোপালগঞ্জে।

তবে আহতদের পরিচয় জানাতে পারেনি পুলিশ।

টাঙ্গাইল গোড়াই হাইওয়ে থানার এলেঙ্গা ফাঁড়ির ইনচার্জ কামাল হোসেন জানান, এক টোবাকো কোম্পানির চারটি কাভার্ডভ্যান এবং একটি মাইক্রোবাস ঢাকা থেকে রংপুর যাচ্ছিল।

বিপরীত দিক থেকে আসা এক গাড়ির সাথে মাইক্রোবাসটির মুখোমুখী সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসে থাকা ওই দুইজন নিহত এবং তিনজন আহত হন।

আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com