রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০২:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

পানসি’র খাবারে কাপড়ের রং, জরিমানা সাড়ে ৩ লাখ

নিজস্ব প্রতিবেদক: এবার সিলেট নগরীর পানসি রেস্টুরেন্টের খাবারে কাপড়ের রং ও কেমিক্যাল পাওয়া যাওয়ায় সাড়ে ৩ লক্ষ টাকা জরিমানা করেছে র‍্যাব-৯ এর ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (৭ ডিসেম্বর) সকালে নগরীর জিন্দাবাজারস্থ পানসি রেস্টুরেন্টে র‍্যাবের নির্বাহী মাজিস্ট্রেট মো. আখতারুজ্জামানের নেতৃত্বে এ অভিযানে নামে র‍্যাব-৯। এ সময় রেস্টুরেন্টটিকে সাড়ে ৩ লক্ষ টাকা জরিমানা করে।

এর আগে খাবারে কেমিক্যাল ও বিষাক্ত রং মেশানোসহ বিভিন্ন অপরাধে সিলেট নগরীর পাঁচ ভাইকে ৩ লক্ষ টাকা জরিমানা র‍্যাব-৯ এর ভ্রাম্যমাণ আদালত।

পানসি রেস্টুরেন্টে অভিযান শেষে র‍্যাবের নির্বাহী মাজিস্ট্রেট মো. আখতারুজ্জামান সাংবাদিকদের বলেন, পানসি রেস্টুরেন্টের খাবারে কাপড়ের রঙ, পচা খাবার, মেয়াদোত্তীর্ণ ফুড ফ্লেভার ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার সংরক্ষণের অপরাধে সাড়ে ৩ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

তিনি আরও বলেন, সিলেটে নিয়মিত বাজার মনিটরিংয়ের অংশ হিসেবে এ অভিযানে পরিচালনা করা হচ্ছে। এ অভিযান অব্যহত থাকবে। যেখানেই অনিয়ম পাবো সেখানেই ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত, সকালে নগরীর জল্লারপারস্থ পাঁচ ভাই রেস্টুরেন্টে র‍্যাবের নির্বাহী মাজিস্ট্রেট মো. আখতারুজ্জামানের নেতৃত্বে অভিযানে নামে র‍্যাব-৯। সে সময় পাঁচ ভাই রেস্টুরেন্টে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাদ্য তৈরি ও পরিবেশন এবং খাবারে কেমিক্যাল ও বিষাক্ত রং মেশানোসহ বিভিন্ন অনিয়মের দায়ে ৩ লক্ষ টাকা জরিমানা র‍্যাব-৯ এর ভ্রাম্যমাণ আদালত।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com