রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৪:০৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

শ্রীমঙ্গল প্রেসক্লাব নির্বাচন ২০২১ এর তফসিল ঘোষণা

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের ঐতিহ্যবাহী শ্রীমঙ্গল প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনের তফসীল ঘোষণা করা হয়েছে।

রোববার (২১ ডিসেম্বর) সকাল ১১ টায় শ্রীমঙ্গল প্রেসক্লাব কনফারেন্স রোমে নির্বাচন কমিশনার উপজেলা সমাজসেবা অফিসার মো.সোয়েব হোসেন চৌধুরী প্রেসক্লাব কার্যকরি পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচন ২০২১ এর নির্বাচনী তফসিল ঘোষণা করেন।

তফসিল অনুযায়ী আগামী ২৩ ডিসেম্বর মনোনয়নপত্র সংগ্রহ ও ২৪ ডিসেম্বর মনোনয়নপত্র জমাদান এবং মনোনয়নপত্র যাছাই-বাছাইয়ের তারিখ নির্ধারণ করা হয়।

২৯ ডিসেম্বর মনোনয়ন প্রত্যাহার ও ৯ জানুয়ারী ২০২১ সকাল ১১ টা থেকে বিকেল ২টা পর্যন্ত গোপন ব্যালটে প্রেসক্লাবে নির্বাচন হবে বলে ঘোষনা করা হয়।

এসময় প্রেসক্লাব সভাপতি-সাধারণ সম্পাদক সহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। দেশে করোনাভাইরাস মহামারি বিরাজমান থাকায় সকলকে স্বাস্থ্যবিধি মেনে নির্বাচন অনুষ্টানে অংশ নেওয়ার অনুরোধ জানান নির্বাচন কমিশনার সোয়েব হোসেন চৌধুরী।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com