সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

মাধবপুরে দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের জামালপুর গ্রামে অভিযান চালিয়ে ৯৩ টি ফেনসিডিলের বোতল ও ১ কেজি গাঁজা সহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে কাশিমনগর পুলিশ ফাঁড়ি।

শুক্রবার (১ জানুয়ারি) দুপুর ২ টার দিকে মাধবপুর থানার কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর উত্তম কুমার দাসের নেতৃত্বে তার সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে মাধবপুর উপজেলার জামালপুরে ফেনসিডিল ও গাঁজা সহ ২ জনকে গ্রেপ্তার করে কাশিমনগর পুলিশ ফাঁড়ি।

আটককৃতরা হলো, নাসিরনগর উপজেলার শংকরাদহ গ্রামের মৃত আব্দুল হোসেনের ছেলে আনোয়ার হোসেন (২৪), পূর্বভাগ গ্রামের সোয়াব মিয়ার ছেলে শাহিন মিয়া (১৯) দীর্ঘদিন ধরে মাদক কারবার করে আসছে।

কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর উত্তম কুমার দাস বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান চলমান থাকবে, মাদক ব্যবসায়ী যেই হোক না কেন বিন্দু মাত্র ছাড় দেওয়া হবে না। আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মাধবপুর থানায় মামলা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com