রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

শ্রীমঙ্গলে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য আধুনিক শিক্ষাব্যবস্থায় প্রতিষ্ঠিত হচ্ছে স্কুল

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে আধুনিক শিক্ষা ব্যবস্থার সুযোগ করে দিতে সারাদেশে ৯ টি ‘সরকারি মাধ্যমিক স্কুল’ প্রতিষ্ঠা করবেন। এর মধ্যে নাইন স্কুল প্রজেক্টের আওতায় ১ টি মাধ্যমিক স্কুল প্রতিষ্ঠিত হবে শ্রীমঙ্গলে।
স্কুলটি প্রত্যন্ত এলাকা রাজঘাট ইউনিয়নের বর্মাচড়া চা বাগানের নির্মল-সবুজ প্রকৃতির বুকে গড়ে উঠবে ।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম জানান, স্কুলটি নির্মাণে প্রাক্কলিত ব্যয় ধরা হয়েছে ২৫ কোটি টাকা। ইতিমধ্যেই প্রশাসনের পক্ষ থেকে ৬ তলা বিশিষ্ট একাডেমিক ও প্রশাসনিক ভবনসহ স্কুলের চৌহদ্দি নির্ধারণ করা হয়েছে। শীঘ্রই শুরু হবে স্কুল ভবনের নির্মাণ কাজ।

শ্রীমঙ্গলের পিছিয়ে পড়া চা জনগোষ্ঠীর আধুনিক শিক্ষার সুব্যবস্থা করে দেওয়ার জন্য উপজেলাবাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয় উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি শ্রীমঙ্গলে স্কুলটি প্রতিষ্ঠায় জোরালো ভূমিকার জন্য।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com