মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

শ্রীমঙ্গলে ছাত্র ইউনিয়নের শীতবস্ত্র বিতরণ

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: শ্রীমঙ্গলে শীতার্ত অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে শ্রীমঙ্গল ছাত্র ইউনিয়নের নেতাকর্মীরা।

শুক্রবার (২২ জানুয়ারি) সকালে উপজেলার ভুনবীর ইউনিয়নের গন্ধর্বপুর গ্রামে ৪র্থ দফায় শীতবস্ত্র বিতরণ করে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন শ্রীমঙ্গল উপজেলা সংসদ।

ছাত্র ইউনিয়ন শ্রীমঙ্গল উপজেলা সংসদের সভাপতি প্রশান্ত কৈরীর সভাপতিত্বে ও মিলি রায় এর সঞ্চালনায় শীতবস্ত্র বিতরনী অনুষ্টানে বক্তব্য রাখেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি শ্রীমঙ্গল উপজেলা শাখার সহকারি সাধারণ সম্পাদক ও বাংলাদেশ প্রগতি লেখক সংঘ আজ কেন্দ্রীয় কমিটির সদস্য কবি জাবেদ ভূঁইয়া, সাধারণ শিক্ষার্থী পিয়াস রায়,শুভ দাশ প্রমুখ।

কমিনিস্ট পার্টির সহকারি সম্পাদক কবি জাবেদ ভূইয়া জানান, ছাত্র ইউনিয়নের আজকের ৪র্থ ধাপের শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। এর আগে সংগঠনটি আরো তিনটি স্থানে অসহায় শীতার্তদের পাশে শীতস্ত্র নিয়ে দাঁড়িয়েছেন। আজকের শীতবস্ত্রগুলি বয়স ও আকারভেদে বিতরণ করা হচ্ছে। শীতবস্ত্র গুলোর মধ্যে শিশু সহ সব বয়সের মানুষের জন্য শীতের পোষাক রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com