বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১০:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলের বিশিষ্ট সাংবাদিক মাওলানা নূরুল আমিন-এর মাতৃ বিয়োগ বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ

মৌলভীবাজারে খাদ্য সামগ্রী বিতরণ করছে জেলা প্রশাসন

নিজস্ব প্রতিবেদক: মৌলভীবাজার জেলায় করোনা আক্রান্ত ও দরিদ্রদের জন্য প্রধানমন্ত্রীর দেওয়া খাদ্য সামগ্রী বিতরণ করছে জেলা প্রশাসন।

সোমবার (২৬ এপ্রিল) তিত্বীয় দিনের মতো জেলা প্রশাসক মীর নাহিদ আহসান (ডিসি) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এসময় জেলা প্রশাসনের অন্যান্যরা উপস্থিত ছিলেন। গত ২৪ এপ্রিল থেকে এসব খাদ্যসামগ্রী বিতরণ শুরু হয়। করোনাভাইরাসে ক্ষতিগ্রস্থদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার হিসেবে এসব খাদ্যসামগ্রী প্রেরণ করা হয়।

এসব খাদ্যসামগ্রী জেলা প্রশাসন প্রকৃত প্রাপ্যদের মাঝে বন্ঠন করে যাচ্ছে। উপহার সামগ্রীর মধ্যে প্রতিটি প্যাকেটে রয়েছে ১০ কেজি চাল, ২ কেজি আলু, ২ কেজি পেয়াজ, ১ কেজি ডাল, ১ কেজি লবন, ১ কেজি ছোলা এবং ১ লি. ভোজ্য তেল।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com