শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলের বিশিষ্ট সাংবাদিক মাওলানা নূরুল আমিন-এর মাতৃ বিয়োগ বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ

শ্রীমঙ্গলে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে উদ্বোধন করা হয়েছে দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী ও মেলা। শনিবার ( ৫ জুন ) দুপুর ১২টায় অনলাইনে ভার্চ্যুয়ালী মিটিং এ অংশ নিয়ে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ আব্দুস শহদি এমপি।

উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল প্রাঙ্গণে উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তরের আয়োজনে ও প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প প্রাণিসম্পদ অধিদপ্তর-মৎস্য প্রাণিসম্পদ মন্ত্রনালয়ের সহযোগীতায় অনুষ্টিত প্রদর্শনী মেলায়, সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম।

এসময় উদ্বোধনী অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. আব্দুস ছামাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান প্রেমসাগর হাজরা, নারী ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, শ্রীমঙ্গল থানা ওসি (অপারেশন) নয়ন কারকুন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার কুমুদ রঞ্জন দেব, সাবেক ডেপুটি কমান্ডার মোয়াজ্জেম হোসেন ছমরু, শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী, সাবেক ইউনিয়ন চেয়ারম্যান আফজাল হক ও প্রাণীসম্পদ প্রদর্শনী বাস্তবায়ন কমিটির সদস্য সচিব উপজেলা প্রাণিসম্পদ কমকর্তা ডা. কর্ণ চন্দ্র মল্লিক।

প্রাণিসম্পদ প্রদর্শনী মেলায় বিভিন্ন জাতের গবাদী পশু এবং পাখি, কবুতরসহ ৩৯টি স্টল অংশ নেয়। প্রদর্শনী শেষে বিকেলে সেরা স্টল প্রদর্শককে পুরস্কৃত করা হবে বলে জানান, প্রদর্শনী ও মেলা বাস্তবায়ন কমিটির সদস্য সচিব উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. কর্ন চন্দ্র মল্লিক।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com