সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলের বিশিষ্ট সাংবাদিক মাওলানা নূরুল আমিন-এর মাতৃ বিয়োগ বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ

লকডাউনের নবম দিনে মৌলভীবাজারে ১৪৪ জনকে জরিমানা, আটক ৩০

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারে লকডাউন ও কঠোরবিধিনিষেধের নবম দিনে ১৪৪ জনকে ৬৬ হাজার ৩০০ টাকার অর্থদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় কঠোর বিধিনিষেধ অমান্য করায় ৩০ ব্যক্তিকে সাময়িক আটক করেছে আইন-শৃঙ্খলা বাহিনী।

শুক্রবার (৯ জুলাই) সকাল থেকে জেলার বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে আটক ও অর্থন্ড দেওয় হয়। ভ্রাম্মমাণ আদালতকে র‌্যাব, পুলিশ, সেনাবাহিনী, বিজিবি ও আনসার ব্যাটেলিয়নের সদস্যরা সহযোগিতা করেন। জেলায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ ও উপজেলায় নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

এছাড়াও জেলা জুড়ে আইন-সৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা টহল ও নজরদারি অব্যহত রেখেছেন। জেলা প্রশাসক মীর নাহিদ আহসান জানান, সদর উপজেলা ও জেলার অন্যান্য উপজেলাগুলোতে সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালত আইন অমান্য করে শপিংমল, মার্কেট খোলা রাখা, গণপরিবহন ও সিএনজি চলাচল, স্বাস্থ্যবিধি না মেনে বাহিরে অবস্থান করায় ১৪৪ ব্যক্তিকে সর্বমোট ৬৬ হাজার ৩০০ টাকা অর্থদন্ড প্রদান ও আদায় করা হয় এবং ৩০ জন ব্যক্তি আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে আটক হন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com