সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলের বিশিষ্ট সাংবাদিক মাওলানা নূরুল আমিন-এর মাতৃ বিয়োগ বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ

শ্রীমঙ্গলে দরিদ্র ও কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: শ্রীমঙ্গল দরিদ্র হতদরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার (৯ জুলাই) সকালে ও দুপুরে এ দুটি ইউনিয়নের ১৮টি ওয়ার্ডে প্রধানমন্ত্রীর বিশেষ অনুদান জিআর চাল খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

উপজেলা প্রশাসন (দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান বিভাগ) শ্রীমঙ্গল কর্তৃক ৩ নং সদর ও কালীঘাট ইউনিয়ন পরিষদের ১৮টি ওয়ার্ডে করোনা ও প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ অসহায় পরিবারের মাঝে বিতরণ করা হয়।

এসময় শ্রীমঙ্গল থানা অফিসার অপারেশন, আওয়ামীলীগ ও যুবলীগ নেতৃবৃন্দ, সাংবাদিক বৃন্দ ও চা শ্রমিক নেতৃবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com