শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলের বিশিষ্ট সাংবাদিক মাওলানা নূরুল আমিন-এর মাতৃ বিয়োগ বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ

স্বাদ কোম্পানীর সেমাইয়ে ময়লা ও বালি, জরিমানা

মৌলভীবাজার প্রতিনিধি: স্বাদ এন্ড কোং এর লাচ্চা সেমাইয়ে ময়লা ও বালি পাওয়ায় এক ভোক্তার অভিযোগের ভিত্তিতে ২৫ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার।

বুধবার (২৫ আগষ্ট) সকালে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরে অভিযোগের শুনানী শেষে এ জরিমানা করা হয়। ভোক্তা অধিকার সংরক্ষণ মৌলভীবাজার কার্যলয়ের সহকারী পরিচালক মো. আল-আমিন জানান, মৌলভীবাজার জেলার হোসেইন আহমদ সিলেট জেলার সদর উপজেলার শেখঘাটে অবস্থিত স্বাদ এন্ড কোং, সিলেট এর বিরুদ্ধে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর, জেলা কার্যালয়, মৌলভীবাজারে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগকারী অভিযোগের প্রমাণস্বরূপ তার মোবাইলে ভিডিও ও লাচ্ছা সেমাইয়ের প্যাকেট রেখে ছিলেন। অভিযোগটি নিষ্পত্তির লক্ষে বাদী এবং বিবাদীর উপস্থিতিতে আজ জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের অফিস কক্ষে শুনানী অনুষ্ঠিত হয়।

শুনানীতে স্বাদ এন্ড কোং, সিলেট এর ম্যানেজার এডমিন রাজু চৌধুরী উপস্থিত থেকে অভিযোগের দায় স্বীকার করে নেন। অভিযোগটির সত্যতার প্রেক্ষিতে সার্বিক দিক বিবেচনা করে স্বাদ এন্ড কোং, সিলেটকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়। জরিমানার অর্থ স্বাদ এন্ড কোং, সিলেটের, ম্যানেজার রাজু চৌধুরী তাৎক্ষণিক পরিশোধ করেন।

আইন অনুযায়ী অভিযোগকারী হোসেইন আহমদকে জরিমানার ২৫%= ৬হাজার ২৫০ টাকা তাৎক্ষণিক প্রদান করা হয়। স্বাদ এন্ড কোং, সিলেটের ম্যানেজার এডমিন আশ্বস্ত করেন যে ভবিষ্যতে এই ধরণের ভুল তাদের প্রতিষ্ঠানকর্তৃক আর হবে না।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com