শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলের বিশিষ্ট সাংবাদিক মাওলানা নূরুল আমিন-এর মাতৃ বিয়োগ বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ

চুনারুঘাটে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পরিদর্শন করলেন জেলা প্রশাসক

মোঃ জামাল হোসেন লিটন,চুনারুঘাট: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার পানছড়িতে মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ প্রকল্পের নির্মাণাধীন ঘর পরিদর্শন করেছেন, হবিগঞ্জের জেলা প্রশাসক ইসরাত জাহান।

মঙ্গলবার (০৮ ফেব্রুয়ারি ২০২২) দুপুরে চুনারুঘাট পানছড়ি আশ্রয়ন প্রকল্প পরিদর্শনকালে তিনি বলেন, মানুষ একটি ঘর পেলে তার একটি স্বপ্নের সূচনা হয়। মানুষের আগ্রহ বাড়ে ভালো কিছু করার। তার ছেলে-মেয়েদের লেখাপড়া করার আগ্রহ বাড়ে। আমরা প্রধানমন্ত্রীর নির্দেশে জেলায় একটি পরিবারকেও ভূমিহীন আশ্রয়হীন রাখবো না। সেই লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। চুনারুঘাট পানছড়ি আশ্রয়ন প্রকল্পে ১০০ টি ভূমিহীন পরিবারকে পুনর্বাসন করা হচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন, চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক, সহকারী কমিশনার ভূমি মিলটন চন্দ্র পাল, সহকারি কমিশনার নাভিদ সারওয়ার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্লাবন পাল, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) আব্দুল্লাহ আল বাকের মজুমদার।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com