রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন

কেরানীগঞ্জে ট্রাক কেড়ে নিল ভাই বোনের প্রাণ

ফাতিমা আফরিন ও আফসার হোসেন।

তরফ নিউজ ডেস্ক : ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই ভাই-বোন নিহত হয়েছে। শিশু দুটির বাবা ডালিম হোসেন গুরুতর আহত। তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সোমবার (২৮ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন রাজেন্দ্রপুর মোল্লারপুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ভাই-বোন হলো কেরানীগঞ্জের কসমোপলিটন ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ফাতিমা আফরিন ও তৃতীয় শ্রেণির শিক্ষার্থী আফসার হোসেন।

ঘটনার প্রতিবাদে ওই স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীরা ঢাকা-মাওয়া মহাসড়ক ৪০ মিনিট অবরোধ করে রাখে।

ঘটনার প্রতিবাদে ওই স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীরা মহাসড়ক অবরোধ করে রাখে। ‘সড়কে আর কত প্রাণ ঝরবে’ , ‘নিরাপদ সড়ক চাই’—সহ এমন অনেকগুলো দাবি জানায় শিক্ষার্থীরা।

স্কুলের শিক্ষক রাবেয়া বশরী বলেন, আজ স্কুলে ক্রীড়া প্রতিযোগিতা উৎসব ছিল। খেলা শেষে শিশুদের বাবা তাদের নিয়ে বাসায় ফিরছিলেন। তাদের বাড়ি দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন রাজেন্দ্রপুরের পুরাহাটি এলাকায়। বেলা সাড়ে ১১টার দিকে পথে রাজেন্দ্রপুর মোল্লারপুল এলাকায় একটি ট্রাক তাদের বহনকারী মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ভাই-বোন নিহত হয়। বাবা গুরুতর আহত। এর প্রতিবাদে ওই স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীরা ঢাকা-মাওয়া মহাসড়কের ইকুরিয়া এলাকায় দক্ষিণ কেরানীগঞ্জ থানার সামনে সাড়ে ১২টা থেকে অবস্থান নিয়ে বিক্ষোভ করে। এতে মহাসড়কে গাড়ি চলাচল বন্ধ হয়ে যায়।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত (ওসি) মো. শাহজামান জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে চালকসহ ট্রাককে আটকের আশ্বাস দিলে ৪০ মিনিট পর অবরোধ তুলে নেওয়া হয়। বেলা সোয়া একটার দিকে আব্দুল্লাপুর-ধলেশ্বরী সেতুর কাছে রডভর্তি ট্রাকটি পরিত্যক্ত অবস্থায় আটক করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com