মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন

সুনামগঞ্জের ৫ আসনে ২১ জনের মনোনয়নপত্র সংগ্রহ

তরফ নিউজ ডেস্ক : আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সুনামগঞ্জের ৫টি আসনের সম্ভাব্য প্রার্থীরা জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়ন পত্র নেয়া শুরু করেছেন। বৃহস্পতিবার পর্যন্ত জেলার ৫টি আসনেরই বিভিন্ন দলের ২১ জন সম্ভাব্য প্রার্থীরা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। অন্যদিকে নির্বাচন সুষ্ট ও অবাদ করার লক্ষ্যে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসনের প্রস্তুতিও প্রায় শেষের দিকে।

জেলা রিটার্নিং কর্মকর্তার কাছ থেকে সুনামগঞ্জ-১ আসন থেকে ইসলামী আন্দোলন বাংলাদেশের মাওলানা মুফতী ফখর উদ্দিন, সাংসদ মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ-২ আসন থেকে গণতন্ত্রী পার্টির গুলজার আহমদ, সুনামগঞ্জ-৩ আসন থেকে আওয়ামী লীগের এমএ মান্নান, জমিয়তে উলামায়ে বাংলাদেশ মাওলান শাহিনূর পাশা চৌধুরী, এলডিপির এম আর খালেদ তুষার, ইসলামী আন্দোলন বাংলাদেশ’র কারী মুহিব্বুল হক, সুনামগঞ্জ-৪ আসন থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ কামরুজ্জামান, ইসলামী আন্দোলন বাংলাদেশর তানভির আহমদ তাছলিম, স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ হারুনুর রশিদ, জাতীয় পার্টির পীর ফজলুর রহমান মিসবাহ, জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) দেওয়ান ইসকন্দর রাজা চৌধুরী, সুনামগঞ্জ-৫ আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বিএনএফ’র আাশরাফ হোসেন, স্বতন্ত্র প্রার্থী রনজিৎ কুমার দে, বিএনপি’র মিজানুর রহমান, ইসলামী আন্দোলন বাংলাদেশ’র মুহিব্বুল হক আজাদ, সুনামগঞ্জ-৪ আসনের অ্যাড. ফজলুল হক আছপিয়াসহ বৃহস্পতিবার পর্যন্ত ২১জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন।

সুনামগঞ্জের রিটানিং কর্মকর্তা মোহাম্মদ আব্দুল আহাদ জানান, নির্বাচনকে সামনে রেখে সকল ধরনের প্রস্তুতি শেষের দিকে। নির্বাচন অবাদ ও সুষ্ট করার লক্ষ্যে ব্যাপক প্রস্তুতি গ্রহন করা হয়েছে বলে তিনি জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com