বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন

বাহুবলের সর্বত্র যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

নিজস্ব সংবাদদাতা : বাহুবলে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় পতাকা অর্ধনমতি উত্তোলন, র‌্যালী, আলোচনা সভা, বিনামূল্যে চিকিৎসা সেবা ও মিলাদ মাহফিল ইত্যাদি কর্মসূচি পালিত হয়েছে।


দিবসটি পালন উপলক্ষ্যে উপজেলা পরিষদ থেকে একটি শোক র‌্যালী বের হয়ে উপজেলা গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। দুপুর ১২টায় অফিসার্স ক্লাবে উপজেলা নির্বাহী অফিসার আয়েশা হক-এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ গাজী। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান। বক্তব্য রাখেন বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ইয়াকুত মিয়া ও নিলুফার ইয়াছমিন, উপজেলা প্রাণী সম্পাদক আমজাদ হোসেন ভুঞা, উপজেলা মৎস্য অফিসার মিজবাহ উদ্দিন আফজল, উপজেলা কৃষি অফিসার আব্দুল আউয়াল, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ডা. আবুল হোসেন, ডেপুটি কমান্ডার মোঃ নূর মিয়া, উপজেলা যুব উন্নয়ন অফিসার মো: হোসেন শাহ, ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী টেনু, সাবেক ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আবুল হাশিম, বাহুবল মডেল প্রেস ক্লাব সভাপতি নূরুল ইসলাম নূর, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মিজানুর রহমান, মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান, উপজেলা কৃষকলীগ সভাপতি মখলিছুর রহমান, উপজেলা যুবলীগ নেতা হুমায়ূন রশীদ জাবেদ, উপজেলা ছাত্রলীগ সভাপতি জুনাইদ আহমেদ, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) নজরুল ইসলাম হেলাল, আলমগীর কবির,  সুজন আখঞ্জী ও আলী হোসেন প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশীষ কর্মকার।


এদিকে, দিবসটি পালন উপলক্ষ্যে উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিভাগ এবং উপজেলা প্রশাসনের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। মডেল থানা কর্তৃপক্ষ দিবসটি পালন উপলক্ষে কাঙ্গালীভোজের আয়োজন করে। এছাড়াও উপজেলার সবকটি সরকারি প্রাথমিক বিদ্যালয়, মাধ্যমিক ও নিম্ন মাধ্যমিক বিদ্যালয়, মাদরাসা, কিন্ডারগার্টেন ও কলেজ; দিবসটি পালন উপলক্ষে পৃথক কর্মসূচি পালন করেছে। তাছাড়াও উপজেলা বিভিন্ন মসজিদে বিশেষ মোনাজাত ও অন্যান্য ধর্মীয় উপাসনালয়ে বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com