বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

উন্নয়নের বাংলাদেশ এখন বিশ্বের কাছে রোল মডেল : এলজিআরডি মন্ত্রী

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা : দারিদ্র বিমোচন ও অর্থনৈতিক উন্নয়নে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। দারিদ্রের হার কমিয়ে মাথাপিছু আয় বাড়ানোর লক্ষ্যেও কাজ করছে বর্তমান সরকার। অল্প কিছু সময়ের মধ্যে এ দেশের মানুষকে দারিদ্রমুক্ত করা হবে। সরকারের এ আমলেই শতভাগ উন্নয়ন পৌঁছে যাবে সবার ঘরে ঘরে। দেশের সুবিধা বঞ্চিত ও প্রান্তিক জনগোষ্ঠির উন্নয়নেও বর্তমান সরকার নিরলস ভাবে কাজ করছে। উন্নয়নের বাংলাদেশ এখন বিশ্বের কাছে রোল মডেল।

বৃহস্পতিবার (৩১অক্টোবর) বিকেলে লাকসাম পৌরসভার আয়োজনে নোয়াখালী রেইল গেইটে সড়ক ও বিভিন্ন উন্নয়নকাজের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, সরকারের উন্নয়ন সহযোগীতার জন্য পৌর মেয়র, কাউন্সিলর, ইউপি চেয়ারম্যান, মেম্বার, দলীয় নেতাকর্মী ও জনগণের সমন্বয়ে কাজ করলে আগামী দিনগুলোতে দেশ আরো দ্রুত এগিয়ে যাবে। সে জন্য দলের ভাবমূর্তি নষ্ট হয় কাউকে এমন কোন কাজ করা যাবে না। জনগণের সেবা করার মানসিকতা তৈরি করতে হবে।

পৌর মেয়র অধ্যাপক আবুল খায়েরের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান এড. ইউনুছ ভূঁইয়া, ভাইস-চেয়ারম্যান মহব্বত আলী, কুমিল্লা সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী ড. মোঃ আহাদ উল্লাহ, দৌলতগঞ্জ বাজার ব্যবসায়ি সাধারণ সম্পাদক তাবারক উল্লাহ কায়েস, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক এড. রফিকুল ইসলাম হিরা, কাউন্সিলর বাহার উদ্দিন বাহার, আবদুল আলিম দিদার, শাহজাহন মজুঃ, মোঃ শাহ আলম, আফতাব উল্লাহ চৌধুরী ঝন্টু, উপজেলা যুবলীগ যুগ্ম-আহবায়ক মোঃ দলিলুর রহমান মানিক, সদস্য মোঃ মনিরুল ইসলাম রতন, মোঃ মনির হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নিজাম উদ্দিন শামিম, সাধারণ সম্পাদক অধ্যাপক জাহাঙ্গীর আলম, ছাত্রলীগ সভাপতি শিহাব খান, সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com