শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

পূনরায় সেরা করদাতার সম্মাননা পেলেন হাসিব হোসেন খান

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি : এবারও মৌলভীবাজার জেলার সবোচ্চ করদাতা হিসাবে সম্মাননা পেলেন সাউথ সিলেট কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হাসিব হোসেন খান। তিনি গত বছরও মৌলভীবাজার জেলার শ্রেষ্ট করদাতা হিসাবে সম্মাননা পেয়েছিলেন।

বুধবার (১৩ নভেম্বর) সিলেট কর অঞ্চলের আয়োজনে মোহাম্মদ আলী জিমনেসিয়াম হলে বিভিন্ন জেলার সেরা ও দীর্ঘ মেয়াদী করদাতাদের জন্য সম্মাননা সনদপত্র প্রদান করা হয়।

অনুষ্ঠানে মৌলভীবাজার জেলার দীর্ঘ মেয়াদী ও সবোচ্চ করদাতা প্রদানকারী সাউথ সিলেট কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হাসিব হোসেন খান জাতীয় রাজস্ব বোর্ডের আভ্যন্তরীণ সম্পদ বিভাগের চেয়ারম্যান ও সিনিয়র সচিব মো. মোশাররফ হোসেন ভূইয়া, (এনডিসি) স্বাক্ষরিত সেরা করদাতার সম্মাননাপত্রটি মাহমুদ উস সামাদ চৌধূরী, সংসদ সদস্য সিলেট-৩ ও রনজিত কুমার সাহা, কর কমিশনার কর অঞ্চল সিলেট এর কাছ থেকে গ্রহণ করেন।

কর কমিশনার রনজিত কুমার সাহা কর অঞ্চল সিলেটের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাহমুদ উস সামাদ- সংসদ সদস্য সিলেট-৩, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-মো. মোস্তাফিজুর রহমান-(পিএএ) বিভাগীয় কমিশনার সিলেট, মো. কামরুল আহসান- বিপিএম (বার) উপ মহাপুলিশ পরিদর্শক সিলেট রেঞ্জ, গোলাম কিবরিয়া- (বিপিএম) পুলিশ কমিশনার সিলেট মেট্টোপলিটন পুলিশ, গোলাম মোহাম্মদ মুনির-কমিশনার কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট সিলেট, এ টি এম শোয়েব- সভাপতি দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ, মো. আবুল ফজল-সভাপতি সিলেট জেলা কর আইনজীবী সমিতি, সিলেট।

হাসিব হোসেন খান মৌলভীবাজার জেলার সেরা করদাতা হিসাবে পূনরায় নির্বাচিত হওয়ায় তিনি উনার ব্যবসা প্রতিষ্ঠান সাউথ সিলেট পরিবারের সকল সদস্য ও ব্যবসার সাথে সম্পৃক্ত সকল ব্যবসায়ী, ব্যাংক কর্মকর্তা, ও শুভানুধ্যায়ীদের আন্তরিক অভিনন্দন জ্ঞাপন করেন। ভবিষ্যতে এই প্রতিষ্ঠান আরোও উত্তরোত্তর সফলতা কামনার জন্য সবার কাছে দোয়া ও সহযোগীতা কামনা করেন।

মৌলভীবাজার জেলার সেরা করদাতা সম্মাননাপত্র গ্রহনকারী হাসিব হোসেন খান সবাইকে কর প্রদান করে উন্নত দেশ গড়ার লক্ষ্যে অংশীদার হওয়ার জন্য আহবান জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com