মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

অনেক কষ্টের বিনিময়ে অর্জিত এ ভু-খন্ড : এলজিআরডি মন্ত্রী

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা: অনেক কষ্টের বিনিময়ে অর্জিত এ বাংলাদেশের ভু-খন্ড। আজকের বিজয় দিবসে শ্রদ্ধার সাথে স্মরণ করি যাঁরা জীবনবাজী রেখে স্বাধীনতার জন্য যুদ্ধ করেছেন এবং জীবন দিয়েছেন সেই বীর সৈনিকদের। তাঁদের আত্মত্যাগে আজ আমাদের অর্জিত বিজয় স্বার্থক হয়েছে।
সেই সার্থকতায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশে যে উন্নয়ন অগ্রযাত্রা শুরু হয়েছে; তা আগামী দিনেও অব্যাহত থাকবে। আমরা উন্নয়নের লক্ষ্যস্থির করে এগিয়ে যাচ্ছি। আগামী দিনে বাংলাদেশ বিশ্বে একটি মর্যাদার আসনে বসবে। সরকারের উন্নয়ন অগ্রযাত্রাকে এগিয়ে নিতে দেশ বিরোধীদের রুখে দিতে হবে। উন্নয়নকে বাধাগ্রস্থ করতে একাত্তরের মতো তারা আবারও ষড়যন্ত্র করতে পারে। তাই সবাইকে ঐক্যবদ্ধ ও সতর্ক থাকতে হবে।
সোমবার সকালে মহান বিজয় দিবস উপলক্ষে লাকসাম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি উপরোক্ত কথাগুলো বলেন।
এদিকে বিজয় দিবসে সরকারি আধা-সরকারি বিভিন্ন প্রতিষ্ঠান, স্কুল, কলেজ মাদ্রাসার ছাত্র-ছাত্রী, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের অভিবাদন গ্রহণ করেন স্থানীয় সরকার মন্ত্রী। পরে বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসার ছাত্র ছাত্রীদের মনোজ্ঞ শরীরচর্চা অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম হিরার সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, লাকসাম উপজেলা চেয়ারম্যান এডভোকেট ইউনুছ ভূঁইয়া, উপজেলা নির্বাহী অফিসার একেএম সাইফুল আলম, পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের,  উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এনায়েত উল্লাহ এফসিএ, পৌর আওয়ামীলীগের সভাপতি তাবারক উল্লাহ কায়েস, কুমিল্লা জেলা পুলিশের এএসপি সার্কেল সাইফুল ইসলাম, উপজেলা ভাইস-চেয়ারম্যান মহব্বত আলী, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান পড়শী সাহাসহ বীরমুক্তিযোদ্ধা ও বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com