শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

বাহুবলে শহীদবদীতে বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের পুষ্পস্তবক অর্পন

বাহুবল (হবিগঞ্জ) সংবাদদাতা : বাহুবলে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। দিবসের সূচনালগ্নে উপজেলা পরিষদস্থ কেন্দ্রীয় শহীদ মিনারের বেদীতে বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুষ্পার্ঘ প্রদান করা হয়। উপজেলা চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমানের নেতৃত্বে উপজেলা পরিষদ, উপজেলা নির্বাহী অফিসার আয়েশা হক-এর নেতৃত্বে উপজেলা প্রশাসন পুষ্পার্ঘ প্রদান করে। এ সময় পুলিশ প্রশাসনের পক্ষ থেকেও পুষ্পার্ঘ প্রদান করা হয়। এতে উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার আয়েশা হক ছাড়াও অংশগ্রহণ করেন বাহুবল সার্কেলের সিনিয়র এএসপি পারভেজ আলম চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) হিমেল রিছিল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফার ইয়াছমিন, বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান ও বাহুবল কলেজের অধ্যক্ষ আবদুর রব শাহীন প্রমুখ।


এদিকে, বাহুবল মডেল প্রেস ক্লাবের সভাপতি নূরুল ইসলাম নূর-এর নেতৃত্বে ক্লাব নেতৃবৃন্দ শহীদবেদীতে পুষ্পার্ঘ প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আয়েশা হক ও বাহুবল সার্কেলের সিনিয়র এএসপি পারভেজ আলম চৌধুরী। এছাড়াও ক্লাবের সাধারণ সম্পাদক এম. শামছুদ্দিন, ফয়সল আহমেদ চৌধুরী, নূরুল আমিন, মঈনুল ইসলাম, পংকজ কান্তি গোপ, এমএ মজিদ তালুকদার, ইসমাইল মাহমুদ ফিরোজ উপস্থিত ছিলেন।


নজরুল একাডেমী বাহুবল উপজেলা শাখার পক্ষ থেকেও শহীদবেদীতে পুষ্পস্তবক অর্পন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার ও নজরুল একাডেমীর সভাপতি আয়েশা হক ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম নূর-এর নেতৃত্ব দেন।

বাহুবল সদরস্থ ঐতিহ্যবাহী শিশু শিক্ষা প্রতিষ্ঠান সৃজন জুনিয়র হাই স্কুলের পক্ষ থেকেও শহীদবেদীতে পুষ্পার্ঘ প্রদান করা হয়। প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদ চেয়ারম্যান নূরুল ইসলাম নূরসহ স্কুলের শিক্ষকগণ এতে নেতৃত্ব দেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com