বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০১:০১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

সাটিয়াজুরী উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

কাজী মাহমুদুল হক সুজন, চুনারুঘাট (হবিগঞ্জ) : উৎসবমুখর পরিবেশে চুুনারঘাট উপজেলার সাটিয়াজুরী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে।

রোববার সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত একটানা ভোট গ্রহন চলে। নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্বে ছিলেন উপজেলা একাডেমিক সুপারভাইজার রাশেল আহমেদ। মোট ১০১৪ ভোটারের মধ্যে কাষ্ট হয় ৬৫৮ ভোট।

নির্বাচনে ৫ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করে ৪ জন বিজয়ী হন। তারা হলেন- মো. কামাল মিয়া ৪২৯ ভোট, আতাউর রহমান জুয়েল ৪১৭ ভোট, মো. সেলিম মিয়া ৩৭১ ভোট ও গুরুধন দেব ৩৬৩ ভোট। অপর প্রার্থী আফরুজ আলী পান ৩২৩ ভোট।

নির্বাচনে চুনারুঘাট থানার এসআই শরিফের নেতৃত্বে একদল পুলিশ আইনশৃংখলার দায়িত্ব পালন করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com