রবিবার, ২১ জুলাই ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

২০০ মিলিয়ন ইউরোতে রিয়ালে হ্যারি কেন!

ফাইল ছবি

ক্রিশ্চিয়ানো রোনালদোর সময়টা ভালো যাচ্ছে না। এখন থেকেই তাই পর্তুগীজ যুবরাজের উত্তরসূরীর খোঁজ শুরু করে দিয়েছে রিয়াল মাদ্রিদ

স্প্যানিশ সাপ্তাহিক ‘ডন ব্যালন’-এর এক প্রতিবেদনে এসেছে, টটেনহাম স্ট্রাইকার হ্যারি কেনের দিকে নজর দিয়েছে বিশ্বের অন্যতম ধনী ক্লাবটি। টাকার অংকটাও আকাশ ছোঁয়া, ২০০ মিলিয়ন ইউরো!

চলতি মৌসুমে গোলের জন্য রীতিমত ধুঁকছেন রোনালদো। বিবিসির অন্য দুই তারকা করিম বেনজেমা আর গ্যারেথ বেলও ফিটনেস, ফর্ম হারিয়ে বসে আছেন।

লস ব্লাঙ্কোসরা তাই হন্যে হয়ে খুঁজছে আরেকজন ম্যাচ উইনার। সেই ম্যাচ উইনারটা হতে পারে টটেনহামে হটস্পারের হয়ে গোল আর হ্যাটট্রিকের বন্যা বইয়ে দেয়া হ্যারি কেন।

এদিকে, আর্সেনাল ফরোয়ার্ড অ্যালেক্সিজ সানচেজকে পেতে কোমড় বেঁধে নেমেছে চেলসি। ‘মিরর’ জানিয়েছে, জুভেন্টাসের ফুল-ব্যাক অ্যালেক্স সান্দ্রোকে নিয়েও ভাবছে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com