রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন

‘সরকার হাওরবাসীর ভাগ্যের পরিবর্তনে কাজ করছে’

নিজস্ব প্রতিবেদক : মন্ত্রিসভায় সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অনুমোদন পাওয়ায় লাখো মানুষের অংশগ্রহণে বিশাল আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। রোববার (৫ জানুয়ারি) দুপুরে এই আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপির নেতৃত্বে মিছিলটি জেলা কালেক্টরেট ভবনের সম্মুখ থেকে শুরু করে শহর প্রদক্ষিণ শেষে জেলা স্টেডিয়ামে আলোচনা সভায় মিলিত হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ। প্রধান অতিথির বক্তব্য দেন পরিকল্পনামন্ত্রী আলহাজ এম এ মান্নান এমপি।

মন্ত্রী বলেন, ‘হাওরাঞ্চলের মানুষের ভাগ্যের পরিবর্তনে বর্তমান সরকার কাজ করছে। হাওরাঞ্চলবাসী আর উন্নয়নের ক্ষেত্রে পিছিয়ে থাকবে না। মানুষের মৌলিক অধিকার ফিরিয়ে দিতে বঙ্গবন্ধু-কন্যা সফল প্রধানমন্ত্রী আমাকে দায়িত্ব দিয়েছেন। আমি চেষ্টা করছি পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য কিছু করতে। আমার স্বপ্নের একটি বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ মাতৃভূমি সুনামগঞ্জে স্থাপনের চেষ্টায় সফল হয়েছি। বর্তমান সরকার সারা দেশে উন্নয়নমূলক কাজ করছে, যা চোখে দেখা যাচ্ছে। সুনামগঞ্জে রেললাইন আসবে। হাওরে উড়ালসেতু নির্মাণ করা হবে। রাস্তাঘাটের উন্নয়ন করা হবে। কোনো রাস্তাই পাকাকরণের বাকি থাকবে না। সবাইকে নিয়ে দেশকে এগিয়ে নিতে চাই।’

বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি আলহাজ মতিউর রহমান, সুনামগঞ্জ-৫ আসনের এমপি মহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-২ আসনের এমপি ড. জয়া সেনগুপ্তা, সুনামগঞ্জ-৪ আসনের এমপি পীর ফজলুর রহমান মিসবাহ, সংরক্ষিত আসনের এমপি শামীমা শাহরিয়ার, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ নুরুল হুদা মুকুট, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন, পুলিশ সুপার মো. মিজানুর রহমান বিপিএম, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক পিপি শফিকুল আলম, জেলা শ্রমিক লীগের সভাপতি সেলিম আহমদ, জেলা যুবলীগের আহ্বায়ক ও সদর উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপল প্রমুখ।

আনন্দ মিছিলে জেলা আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, যুব শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, জেলা আইনজীবী সমিতি, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানসহ সামাজিক ও সাংস্কৃতিক দল অংশগ্রহণ করে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com